চট্টগ্রামের জনপ্রিয় অনলাইন পোর্টাল দৈনিক দেশ বার্তা’র ৩য় প্রতিষ্ঠা ও প্রকাশনার ২য় বর্ষ উদযাপন অনুষ্ঠান নগরীর সুপ্রভাত স্টুডিও হলে শনিবার বিকাল ৩ টায় অনুষ্ঠিত হয়। সম্পাদক লায়ন আবু ছালেহ্’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও গবেষক ড. মাসুম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য শাহিদা আকতার জাহান, অধ্যক্ষ মুকতাদের আজাদ খান, সজল চৌধুরী, লায়ন ডাঃ আর কে রুবেল, মোহাম্মদ সেলিম, ডাঃ জামাল উদ্দিন, রোটারিয়ান ডাঃ মনির আজাদ, সোহেল মোঃ ফখরুদ্দিন, জয়ীতা বড়ুয়া দিলু, রতন বড়ুয়া, বেলাল হোসেন উদয়ন, নেছার আহমেদ খান, নবুয়াত আরা সিদ্দিক, হেলাল উদ্দিন চৌধুরী, নাজিম উদ্দিন রনি, মোশাররফ হোসেন সরকার, আবদুন নুর, সোহেল হক, নোমান উল্লাহ বাহার, জসিম উদ্দিন চৌধুরী, মোহাম্মদ জামশেদ।

প্রধান অতিথির বক্তব্যে মফিজুর রহমান বলেন সাংবাদিকরা জাতির বিবেক আপনাদের প্রতি আহবান আপনারা সাদাকে সাদা কালোকে কালো বলুন, চৌধুরী হাসান মাহমুদ হাসনী বলেন অনলাইন প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার মধ্যে কোন পার্থক্য আমরা চাইনা সবাই কাজ করে দেশ ও জনগণের কল্যাণে তাই এখানে সবার সমান অধিকার প্রতিষ্ঠিত হোক এবং সকলে মিলে মিশে কাজ করার আহবান জানান, শাহিদা আকতার জাহান বলেন সাংবাদিকরা নির্যাতিত নিপীড়িত তাদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব ও কর্তব্য, ড. মাসুম চৌধুরী বলেন সংবাদমাধ্যম ছাড়া পৃথিবীর সকল মানুষ অপরিপূর্ণ তাই সাংবাদিকগণ আমাদের সমাজের অপরিহার্য ব্যক্তি তাদের জন্য আমরা সঠিক সময়ে সঠিক খবরটি পাই।

ওমর ফারুক ও ফারহান উদ্দিন এর যৌথ সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন জাহাঙ্গীর আলম চৌধুরী, জাতীয় সংগীতের মাধ্যম অনুষ্ঠানের প্রথম পর্বের সূচনা করা হয়, শুভেচ্ছা বক্তব্য দেন প্রকাশক হাজী জসিম উদ্দিন এতে আরো বক্তব্য রাখেন নির্বাহী সম্পাদক রেজা মোঃ জামশেদ, ব্যুরো চীফ আনিসুর রহমান ফরহাদ, স্টাফ রিপোর্টার মোবিনুল হক মনির, দক্ষিণ জেলা প্রতিনিধি বাবু চৌধুরী, বিশেষ প্রতিনিধি এমদাদ হোসেন খান, বিশেষ প্রতিনিধি আবদুল জব্বার, উপকূল প্রতিনিধি ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান, বান্দরবান প্রতিনিধি মোহাম্মদ শাহনেওয়াজ, বাঁশখালী প্রতিনিধি আফনান চৌধুরী, বোয়ালখালী থানা প্রতিনিধি আবু নাঈম, হাটহাজারী প্রতিনিধি মুহাম্মদ জামশেদ, ফটিকছড়ি প্রতিনিধি ওমর ফারুক ঈশান, অভিলাষ মাহমুদ প্রমুখ।

সভা শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন অতিথি বৃন্দ এবং করোনা যোদ্ধা ও সংগঠক ক্যাটাগরীতে ৮ জন ও প্রতিনিধিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Leave a Reply