শিক্ষা, শান্তি ও প্রগতির শ্লোগান নিয়ে জাতির পিতার হাতে গড়া ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ৭৩ বছর পূর্ণ করলো আজ। বাংলাদেশ ছাত্রলীগ চান্দগাঁও ৪নং ওয়ার্ড ও হাজেরা-তজু বিশ্ববিদ্যালয় কলেজ শাখার পক্ষ থেকে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সামাজিক দুরত্ব বজায় রেখে কেক কাটার মাধ্যমে জন্মদিন উদযাপন করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগ ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হাজেরা তজু বিশ্ববিদ্যালয় কলেজ ও ৪ নং চান্দগাঁও ওয়ার্ড ছাত্রলীগের যৌথ উদ্যোগে হাজেরা তজু বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ এর সভাপতি শাহীন আলমের সভাপতিত্বে ও সিটি কলেজ ও ওয়ার্ড ছাত্রলীগ নেতা- জাকারিয়া তাহের সাফায়েত এর সঞালনায় কেক কাটার অনুষ্ঠান ও আলােচনা সভা অনুষ্টিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর সাবেক ছাত্রনেতা ও তরুন আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবির হেলাল।

এসময় আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ইসলামী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি নাজমুল আলম খাঁন, যুবলীগ নেতা রুকনুজ্জামান, ওয়াসিম চৌধুরী, প্রধান ভক্তা হিসেবে উপস্থিত ছিলেন হাজের তজু বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ এর প্রতিষ্ঠাতা সভাপতি মােজাম্মেল হক, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগ এর সহ-সভাপতি দিদারুল আলম, সহ-সম্পাদক রােকন উদ্দীন টিটু, এত আরাে উপস্থিত ছিলেন চান্দগাঁও থানা ছাত্রলীগ এর যুগ্ন সম্পাদক এস.এম মামুন হােসেন, সিটি কলেজ ছাত্রলীগ নেতা আলী ওমর, ওয়ার্ড ছাত্রলীগ নেতা পিপলু, গিয়াস উদ্দীন তালুকদার আদর, কলেজ ছাত্রলীগ এর সহ-সভাপতি আরাফাত মুন্না, সহ সভাপতি – মােঃ সজীব, যুগ্ন সাধারণ সম্পাদক- মামুনুর রশিদ, কলেজ ছাত্রলীগ নেতা কামরুল নাঈম, ইরাম, ওয়ার্ড ছাত্রলীগ নেতা কাইসার সহ প্রমুখ।

Leave a Reply