অনলাইন ডেস্ক::

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ওমান কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ওমান রুইয়ের হোটেল আলেকজান্দ্রিয়া গতকাল এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা এনামুল হক। এরপর সংগঠনের সভাপতি তৌহিদুল আলম তৌহিদের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক সৈয়দ ফয়সাল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ওয়াহিদ আহমেদ রাজন, ওমান আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবু সুমন চৌধুরী, এসকে বাবুল ও সাদেক হোসেন। রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন তাহের সাঈদ আল কাদেরি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আবু সাঈদ কন্ট্রাক্টর এবং দিদার ভাণ্ডারী।
সভাপতির বক্তব্যে তৌহিদুল আলম তৌহিদ বলেন, “বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের বুকে একটি আত্মমর্জাদাশীল জাতিতে উন্নত হয়েছে।” তৌহিদুল আলম এময় সরকারের মূলক কাজের প্রশংসা করেন। সেইসাথে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্নার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করেন। অনুষ্ঠানে সাধারণ সম্পাদক ওয়াহিদ আহমেদ রাজন ওমানে অবস্থিত সকল প্রবাসী বাংলাদেশীদের ওমানের আইন কানুন মেনে চলার অনুরোধ করেন। এসময় রাজন বাংলাদেশ থেকে যে সব ছাত্রলীগ, যুবলীগের কর্মী ভাইয়েরা ওমানে নতুন আসছেন, তাদের কে ওমান যুবলীগ এর সাথে যোগাযোগ করতে অনুরোধ জানান। তিনি বলেন, “ওমান কেন্দ্রীয় যুবলীগ সবসময় সবার পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিবে।”
অনুষ্ঠানে ওমান যুবলীগের প্রধান উপদেষ্টা মোহাম্মদ আবু সাঈদ, আওয়ামীলীগ এর সহ-সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক হাজী ইউছুফ, যুগ্ম সম্পাদক আবদুল কাদের মুন্না এবং মাসকেট সিটি আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ, সহ-সভাপতি সাদেক হাসান, এস,কে বাবলু, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রিয়াদ খান ও মোজাফ্ফর আহামেদ, আরমান সাকিব, মোহাম্মদ ইউনুছ খান রুবেল, মনির উদ্দিন খান, মোঃ রিকন, মোঃ জাবেদ, আকবর খান (জয়), মোজাম্মেল হক মনি, কিং সাহেদ, সায়মন, মোঃ আবু তালেব সহ ওমান কেন্দ্রীয় আওয়ামী লীগ, যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া ও বিশেষ মুনাজাত করা হয়।

One thought on “ওমান কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত::”

Leave a Reply