ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেন উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উত্তর জেলা আওয়ামীলীগ নেতা হুসাইন মুহাম্মদ আবু তৈয়ব।
আসন্ন ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন এবং তৃণমূল কর্মীসহ সাধারণ জনগণ তাঁর সাথে আছেন বলেই জয়লাভে তিনি আশাবাদী বলে জানিয়েছেন।
এ ব্যাপারে তিনি আরও বলেন, সাধারণ মানুষের জন্য রাজনীতি করি। ফটিকছড়িবাসী ও দলের তৃণমূল নেতাকর্মীরা চান উপজেলা চেয়ারম্যান পদে আমি প্রার্থী হই। এ বিষয়ে সংগঠনের উপরের মহলের সাথেও কথা বলেছি।
এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আহমদ রশীদ মাষ্টার, আহমেদুর রহমান চৌধুরী, মুজিবুল হক মজুমদার, হাসান সরোয়ার আজম চৌধুরী, হারুনুর রশীদ, আকতার উদ্দিন বাচ্চু, মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন চৌং, বখতেয়ার উদ্দিন চৌং, খোরশেদ আলম ভাষানী, মোঃ শাহজাহান, লায়ন সফিউল আলম, মোহাম্মদ আলী ছিদ্দিকী, দিদারুল আলম, আবদুল কুদ্দস, জয়নাল আবেদীন, সৈয়দ মাসুম, শাহেদুল আলম, এম মোরশেদুল আলম, আওয়ামীলীগ নেতা আবদুর রউফ, যুবলীগ নেতা জাহেদুল আলম চৌধুরী টিটু, ডাঃ সোলায়মান, খোরশেদুল আলম মামুন, শাহেদুল আলম নাহিদ, হাবিবুল ইসলাম, আবু তৈয়ব ভুইঁয়া, আবু তৈয়ব মেম্বার, ডাঃ জসিম উদ্দিন, মীর মোরশেদুল আলম, মনজুরুল আলম সহ আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।।

 

One thought on “ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমাদেন সাবেক ছাত্রনেতা এইচ.এম.আবু তৈয়ব:”

Leave a Reply