মানবতার জন্য দীর্ঘ ০৬ বছর যাবৎ কাজ করে আসছেন সামাজিক সংগঠন ‘হাসি’।
সেবামূলক সংগঠন ‘হাসি’র উদ্যোগে সর্বসাধারণের জন্য স্বয়ংক্রিয় ঠান্ডা ও গরম সহ বিশুদ্ধিকরণ পানির অত্যাধুনিক আরও একটি মেশিন স্থাপন করা হয় আজ।
নগরীর বক্সিরহাট এলাকাধীন আনসার ক্লাব সম্মুখে বিশুদ্ধ ঠান্ডা ও গরম পানির স্বয়ংক্রিয় মেশিনটি আজ ২৩ শে ডিসেম্বর বুধবার উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক আলহাজ্ব খোরশেদ আলম সুজন।

‘হাসি’ সংগঠনের প্রতিষ্ঠাতা মোছলেহ উদ্দিন মুন্নার সার্বিক সহযোগিতায় ও ব্যবস্থাপনায় এ সংগঠনের মানবিক কার্যক্রম গুলো সর্বমহলে প্রশংসিত।
করোনাকালে ‘হাসি’ সংগঠন অসহায়, দুস্থ ও মধ্যবিত্ত শ্রেনীর পরিবারগুলোর সহায়ক হয়ে পাশে ছিলেন।
পানি বিশুদ্ধিকরণ মেশিন উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির – ডাইরেক্টর সৈয়দ ছগীর আহমেদ, রাজনীতিবিদ আবুল মনসুর, আফছার উদ্দিন, চসিক এর ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী পুলক খাস্তগীর, মোহাম্মদ মহিউদ্দিন, সোলাইমান সুমন, মোঃ মোর্শেদ আলম, মোহাম্মদ আইয়ুব,শহিদুল আলম লিটন, মহিউদ্দিন সুমন, মোহাম্মদ লিটন, ইরফানুল আলম হিমেল, সাইফ উদ্দিন, আনিসুল ইসলাম সৌমিক, তোফাজ্জল হোসেন রোকন, সৌরভ সেন সহ সংগঠনের নেতৃবৃন্দরা।

দুস্থ অসহায় শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র ও পথচারীদের মাঝে সার্জিক্যাল মাস্ক এবং ‘হাসি’র নতুন বছরের ক্যালেন্ডারও বিতরণ করা হয় এসময়।

চসিক প্রশাসক আলহাজ্ব খোরশেদ আলম সুজন বলেন, হাসি সংগঠনের মানবিক কার্যক্রম গুলো খুবই প্রশংসনীয়। এই সংগঠন এ যাবৎ মানবকল্যাণে কর্মকাণ্ড গুলো চলমান রেখে এগিয়ে যাবে। দেশের অসহায় দুস্থ মানুষের জন্য কাজ করে মানবকল্যাণে অবদান রেখে আসছে এই সংগঠন।

 

Leave a Reply